• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নির্বাচকেরা ভুলে গেলেও রাজ্জাক ভুলতে দিচ্ছেন না!


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৬:১৯ পিএম
নির্বাচকেরা ভুলে গেলেও রাজ্জাক ভুলতে দিচ্ছেন না!

ঢাকা: বয়সটা বেশি হয়ে গেছে এই অজুহাতে বাতিলের খাতায় চলে গেছেন আব্দুর রাজ্জাক! গত কয়েক বছর ধরে ঘরোয়া ক্রিকেটে সেরা পারফরমারদের একজন হয়েও নির্বাচকরা তাঁকে মনেই করতে চান না? কিন্তু রাজ্জাক নাছোরবান্দা, তিনি পারফর্ম করে একবারের জন্য হলেও নির্বাচকদের মনে করিয়ে দেন তিনি বহাল তবিয়ত আছেন, এখনো ফুরিয়ে যাননি। জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডেও রাজ্জাক আবার নিজেকে জানান দিলেন।

খুলনায় প্রথম স্তরের ম্যাচটি জিততে হলে শেষ দিনে বরিশালকে করতে হতো ৩৭১ রান। হাতে ছিল ১০ উইকেট। কিন্তু খুলনা অধিনায়ক রাজ্জাকের স্পিন-জাদুতে কঠিন এই পথটি পাড়ি দিতে পারেনি বরিশাল, হেরেছে ২৩৯ রানে।

ফজলে রাব্বী-রাফসান আল মাহমুদের ওপেনিং জুটিতে ৫৮ রান যোগ করার পর বরিশালের বিপর্যয় শুরু মঈনুল ইসলামের বাঁহাতি স্পিনে। ১০ রানের মধ্যে বরিশালের প্রথম যে তিন উইকেট পড়েছে, প্রতিটি ২০ বছর বয়সী খুলনার এই বাঁহাতি স্পিনারের বলে। মঈনুল শুরু করেছিলেন। শেষ করেছেন রাজ্জাক। যা একটু লড়াই করেছেন ফজলে মাহমুদ। তিনি ৮৮ রান করেছেন।

৫ উইকেট নিয়েছেন রাজ্জাক। প্রথম শ্রেণির ক্রিকেটে এটি তাঁর ২৯ তম বার ৫ উইকেট নেওয়ার ঘটনা। ম্যাচে পেয়েছেন ৯ উইকেট। এরকম পারফর্ম ঘরোয়া ক্রিকেটে রাজ্জাকের জন্য নিয়মে দাঁড়িয়েছে। তারপরও তাঁর ব্যাপারে নির্বাচকরা ভাবলেশহীন! দেখেও যেন ঠিক দেখেন না রাজ্জাককে!

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!