• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাবাকে গাড়ি উপহার দিয়ে কাঁদলেন পাণ্ডে


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৭, ২০১৭, ০৯:৫২ পিএম
বাবাকে গাড়ি উপহার দিয়ে কাঁদলেন পাণ্ডে

ঢাকা: তাঁর মাঝে অনেকেই কপিল দেবের ছায়া খুঁজে পেয়েছেন। জানা ছিল, হার্দিক পাণ্ডের সীমিত ওভারের ক্রিকেটে সামর্থ্যের কথা। কিন্তু তিনি যে, সাদা পোশাকেও মাত করবেন সেটি কজনই জানতো। তৃতীয় টেস্টে দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নিয়ে হার্দিক জানান দিয়েছেন, তিনি ভারতীয় দলে থাকতেই এসেছেন।

সেঞ্চুরি করে বাবাকে চমকে দিয়েছিলেন হার্দিক। আর পরের চমকটি এল অন্যভাবে। ছেলে হার্দিক এই মুহূর্তে রয়েছে শ্রীলঙ্কায়। কিন্তু বাবাকে উপহার দেওয়ার বন্দোবস্ত করেই ফেললেন তিনি। আসল পরিকল্পনাটা হয়েছিল দুই ভাইয়ের। ক্রুনাল পাণ্ডে এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন। খেলেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। ক্রুনালই বাবা হিমাংশু পাণ্ডেকে নিয়ে গিয়েছিলেন গাড়ির শো-রুমে।

সেখান থেকেই শ্রীলঙ্কায় হার্দিককে ভিডিও কলিংয়ে ধরেন ক্রনাল। এর পর একসঙ্গে গাড়ি পছন্দ করার পালা। এ ভাবেই মিস্টার পাণ্ডের একটি লাল রঙের গাড়িও পছন্দ হয়ে যায়। শোরুমের ম্যানেজার এসে, হিমাংশুকে জানিয়ে দেন, এই গাড়িটি তাঁর। তিনিই এই গাড়ির মালিক।

হার্দিক টুইটে সেই ভিডিওটি পোস্ট করেন। সেখানে লেখেন, ‘বাবার মুখ উজ্জ্বল মুখ দেখে দারুণ লাগছে। জীবনের সব সুখ তাঁর প্রাপ্য। আমার আর ক্রুনালের জন্য সব কিছু ছেড়েছেন তিনি। শুধু আমাদের ক্যারিয়ারের জন্য। তাই তাঁকে ধন্যবাদ দেওয়াটা যথেষ্ট নয়। এই একটা ছোট্ট সারপ্রাইজ আমাকে কাঁদিয়েছে।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!