• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে হচ্ছে না মেসি-নেইমার দ্বৈরথ


ক্রীড়া ডেস্ক মে ২০, ২০১৭, ০১:২৫ পিএম
ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে হচ্ছে না মেসি-নেইমার দ্বৈরথ

ঢাকা: লিওনেল মেসি ও নেইমার খেলেন একই ক্লাবে। সেখানে দু’জনই বিপক্ষ দলের সামনে আতঙ্ক হয়ে দাঁড়িয়ে যান। তবে দেশের জার্সিতে মেসি-নেইমারের দ্বৈরথ দেখার জন্য গোটা ফুটবল দুনিয়া উন্মুখ হয়ে থাকে। তবে এবার ফুটবলভক্তদের হতাশই হতে হচ্ছে।

আর্জেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচের ব্রাজিল দলে রাখা হয়নি সময়ের অন্যতম সেরা তারকা নেইমারকে। তাঁকে ছাড়াই আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের দল ঘোষণা করেছে ব্রাজিল।

বার্সেলোনা ও ব্রাজিলের জার্সিতে ব্যস্ত মৌসুমের জন্য বিশ্রাম দেয়া হয়েছে নেইমারকে। আগামী ৯ জুন মেলবোর্নে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হবে নেইমারবিহীন ব্রাজিল। চারদিন পর অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

আগামী ৩ জুন চ্যাম্পিয়নস লিগের ফাইনাল। এ কারণে রিয়াল মাদ্রিদের মার্সেলো ও ক্যাসেমিরোকেও দলে রাখা হয়নি। একই কারণে জুভেন্টাস রাইটব্যাক দানি আলভেজও নেই। যদিও আলভেজের ক্লাব সতীর্থ লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রোকে দলে রেখেছে ব্রাজিল।

ব্রাজিল দল:

  • গোলরক্ষক: ডিয়েগো আলভেজ, ওয়েভারটন, এদারসন।  
  • ডিফেন্ডার: অ্যালেক্স সান্দ্রো, ডেভিড লুইজ, ফাগনার, ফিলিপ্পে লুইস, গিল, জেমারসন, রাফিনহা, রদ্রিগো কাইয়ো, থিয়াগো সিলভা।
  • মিডফিল্ডার: ফার্নান্দিনহো, জিউলিয়ানো, লুকাস লিমা, পাউলিনহো, ফিলিপ্পে কুতিনহো, রেনাতো অগাস্তো, রদ্রিগুইনহো, উইলিয়ান।
  • ফরোয়ার্ড: দিয়েগো সুজা, ডগলাস কস্তা, গ্যাব্রিয়েল জেসুস, তাইসন।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!