• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাসেলকে হারানোর পর বোল্টকে নিয়েও শঙ্কায় কেকেআর


ক্রীড়া ডেস্ক মার্চ ১৫, ২০১৭, ০৬:৪৫ পিএম
রাসেলকে হারানোর পর বোল্টকে নিয়েও শঙ্কায় কেকেআর

ঢাকা: নিষিদ্ধ হওয়ায় ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের কলকাতা নাইট রাইডার্সে  (কেকেআর) খেলা হচ্ছে না। এটা কিং খান শাহরুখের দলকে অনেকটা পিছিয়ে দিয়েছে। রাসেলের অভাব পুরণ করতে কেকেআর বেঙ্গালুরুর নিলামে তুলে নেয় নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্টকে। যাকে নিয়ে ইতোমধ্যে ছক কষতে শুরু করেছে কেকেআর ম্যানেজম্যান্ট। কিন্তু বোল্টের হ্যামস্ট্রংয়ের চোট ফের সাকিব আল হাসানের কেকেআরকে দুশ্চিন্তায় ফেলে দিয়েছে।

বৃহস্পতিবার ওয়েলিংটনে দ্বিতীয় টেস্ট খেলতে নামছে নিউজিল্যান্ড-দক্ষিণ আফ্রিকা। তার আগে কিউইশিবির বড় ধাক্কাই খেয়েছে বোল্টকে হারিয়ে। তার শুণ্যস্থান পুরণে ডেকে নেওয়া হয়েছে টিম সাউদিকে। আর এটাই চিন্তা বাড়িয়ে দিয়েছে কেকেআর ম্যানেজম্যান্টকে। এমনিতে রাসেলকে এবার পাওয়া যাবে না। তারওপর যদি বোল্টকে না পাওয়া যায় তাহলে কেকেআরের বোলিং খর্বশক্তিরই হয়ে যাবে।

ইডেনের পিচ এবার আগের মত স্পিনবান্ধব নেই। পেসাররা এখান থেকে বাড়তি সুবিধা পাবে। তাই ঘরের মাঠের ম্যাচগুলোতে বোল্ট থাকলে বড় সুবিধাই পাবে কেকেআর। সেই তাকে না পাওয়ার শঙ্কায় গৌতম গম্ভীরের দল। যদিও আইপিএল শুরু হতে এখনও ঢেড় সময় বাকি। এরমধ্যে সুস্থ হয়ে ফিরলে কেকেআরের জন্য সেটা হবে ভিষণ খুশির খবরই।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!