• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

বাংলাদেশের মেয়েদের গোলবন্যায় ভাসাল জর্ডান


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৭:০৫ পিএম
বাংলাদেশের মেয়েদের গোলবন্যায় ভাসাল জর্ডান

ঢাকা: উজবেকিস্তানে এএফসি উইমেন্স চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশকে গোলবন্যায় ভাসিয়েছে জর্ডান।

বাংলাদেশকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে জর্ডানের মেয়েরা। ৫ গোলের তিনটিই করেছেন জর্ডানের অধিনায়ক মায়সা। ৩৫ মিনিট পর্যন্ত জর্ডানকে আটকে রাখার পর প্রথমার্ধে দুই গোল হজমের পর দ্বিতীয়ার্ধে আরও তিন গোল হজম করে সাবিনা খাতুনের দল।

তাসখন্দের বুনিয়দকর স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকালে শুরু হওয়া এই ম্যাচে প্রথম থেকে কর্তৃত্ব বজায় রাখেন জর্ডানের মেয়েরা। দ্বিতীয়ার্ধে ৬২, ৬৭ ও ৭৭ মিনিটে বাংলাদেশের জালে বল জড়ান মায়সা। উৎসবের শুরুটা করেন শাহনাজ জেবরিন। আর বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে ব্যবধান বাড়িয়েছেন বানা জাইদ আল বিতার। 

জর্ডানের মেয়েরা যেখানে গোল উৎসবে মেতেছিলেন, বাংলাদেশের সাবিনা-কৃষ্ণারা যেন নিজেদের হারিয়ে খুঁজছেন। ম্যাচের ৩৯ শতাংশ সময় বল বাংলাদেশের পায়ে ছিল, আর লক্ষ্যে শট নিয়েছে দুইটি! অন্যদিকে ৯টি শট লক্ষ্যে রেখেছিল জর্ডান। তার মধ্যে ৫টিই গোল।

গ্রুপ ‘জি’ থেকে বাংলাদেশ আজ প্রথম ম্যাচ খেলতে নেমেছিল। এই ম্যাচেই বড় পরাজয়ের তিক্ত স্বাদ। এই গ্রুপে সাবিনাদের অন্য প্রতিপক্ষ ইরান। বাংলাদেশ পরের ম্যাচ খেলবে ২২ সেপ্টেম্বর ইরানের বিপক্ষে। 

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System