• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

মাঠে নামছে রাজস্থান, একাদশে থাকছেন মোস্তাফিজ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০২১, ০২:৫৪ পিএম
মাঠে নামছে রাজস্থান, একাদশে থাকছেন মোস্তাফিজ

ঢাকা: আজ আইপিএলের ৩২তম ম্যাচে মাঠে নামছে রাজস্থান রয়্যালস। রাত ৮ টায় মোস্তাফিজের দল মুখোমুখি হবে পাঞ্চাব কিংসের। গতকাল ছিল কলকাতার ম্যাচ। 

ওই ম্যাচে অবশ্য কলকাতার একাদশে জায়গা পাননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মোস্তাফিজের ক্ষেত্রেও কি তাই। না রাজস্থান দলে অন্তত কাটার মাস্টারের ডাগআউটে বসে থাকার সুযোগ নেই।

অবশ্য একেবারে নিশ্চিত করে বলা না গেলেও বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য এক্ষেত্রে একটা সুখবর হতে পারে স্থগিত হওয়ার আগে মোস্তাফিজের পারফরম্যান্স। 

এদিকে যারা নিশ্চিতভাবে রাজস্থানের একাদশে থাকত তারাও নেই। ইংল্যান্ডের সেই তিন ক্রিকেটার জফরা আর্চার, বেন স্টোকস ও জস বাটলারের কেউই এবার আইপিএলের দ্বিতীয় অংশে নেই!

সে ক্ষেত্রে চার বিদেশির একজন হিসেবে মোস্তাফিজের খেলার সম্ভাবনা আরও বেড়েছে। পাশাপাশি পারফরম্যান্স বিবেচনায় নিলে মোস্তাফিজের একাদশে সুযোগ না পাওয়াই হবে বিস্ময়ের। নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের মাটিতে সবশেষ দুই সিরিজেও দারুণ বোলিং করেছেন মোস্তাফিজ।

অবশ্য আর্চার-স্টোকস-বাটলার না থাকলেও সে জায়গায় বিকল্প হিসেবে এভিন লুইস, ডেভিড মিলার, লিয়াম লিভিংস্টোন, ক্রিস মরিসরা তো আছেন। ধারণা করা হচ্ছে, লুইস, মিলার ও মরিসের পাশাপাশি চতুর্থ বিদেশি হিসেবে বাংলাদেশের মোস্তাফিজকেই খেলাবে রাজস্থান।
 
ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস রাজস্থানের সম্ভাব্য একাদশ দিয়েছে। 

সম্ভাব্য একাদশটি হল: সঞ্জু স্যামসন, এভিন লুইস, মানান ভোহরা, ডেভিড মিলার, শিবম দুবে, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকট, মোস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া। 

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর সম্ভাব্য একাদশেও আছেন মোস্তাফিজ।

ক্রিকইনফোর সম্ভাব্য একাদশ: এভিন লুইস, যশস্বী জসওয়াল, সঞ্জু স্যামসন, লিয়াম লিভিংস্টোন, রিয়ান পরাগ, শিবম দুবে, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, কার্তিক ত্যাগি, মোস্তাফিজুর রহমান ও চেতন সাকারিয়া/ জয়দেব উনাদকট।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System