• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

মু্ম্বাই ছাড়লেন হার্দিক, দিলেন আবেগঘন বার্তা


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ২, ২০২১, ০৯:৫৮ পিএম
মু্ম্বাই ছাড়লেন হার্দিক, দিলেন আবেগঘন বার্তা

ঢাকা: আইপিএলের ২০২২ আসরের নিলামের আগে ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। নিলামের জন্য ছেড়ে দেয়ার পর মুম্বাইকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছেন হার্দিক। 

দলটির হয়ে খেলেছেন টানা সাতটি মৌসুম। যেখানে ৯২ ম্যাচ খেলে ব্যাট হাতে ১ হাজার ৪৭৬ রান করেছেন। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও দারুণ কার্যকরী। ৬০ ইনিংসে বল করা হার্দিক নিয়েছেন ৪২ উইকেট। 

ক্যারিয়ারের সেরা সময়ে থাকায় ‍মুম্বাইকে একাই অনেক ম্যাচ জিতিয়েছেন। তবে সর্বশেষ দুই মৌসুমে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি।

ব্যাটিং করলেও ইনজুরির কারণে বোলিং করেননি তিনি। ২০২০ আইপিএলে ১৪ ম্যাচে করেছিলেন ২৮১ রান। পুরো মৌসুমে করেছিলেন মাত্র একটি হাফ সেঞ্চুরি। সর্বশেষ আইপিএলে ব্যাট হাতে আরও ব্যর্থ ছিলেন হার্দিক। যেখানে ১২ ম্যাচে করেছেন ১২৭ রান। এমন পারফরম্যান্সের পর তাকে রিটেইন করেনি মুম্বাই। 

আগামী আসরের জন্য মুম্বাইয়ের রিটেইনশন করা চার ক্রিকেটার হলেন রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ, সূর্যকুমার যাদব এবং কিরন পোলার্ড। তাকে ছেড়ে দেয়ার পর টুইটারে আবেগঘন বার্তা দিয়েছেন ভারতের এই অলরাউন্ডার। 

হার্দিক টুইট বার্তায় বলেন, ‘মুম্বাইয়ের সঙ্গে আমার যাত্রা শেষ হলো। স্মৃতিগুলো আমি আমার পরবর্তী জীবনে বয়ে বেড়াবো। মুহূর্তগুলোও আমি বয়ে নিয়ে যাবো। মানুষ এবং সমর্থকদের সঙ্গে আমার যে বন্ধুত্ব এবং বন্ধন তৈরি হয়েছে সেটার জন্য আমি সবসময় কৃতজ্ঞ।’

‘আমি শুধু খেলোয়াড় হিসেবে নয় ব্যক্তি হিসেবেও বেড়ে উঠেছি। তরুণ হিসেবে আমি এখানে বড় স্বপ্ন নিয়ে এসেছিলাম। আমরা একসঙ্গে জিতেছি, হেরেছি এবং লড়াই করেছি। দলের সঙ্গে প্রতিটি মুহূর্ত আমাদের হৃদয়ে বিশেষ কিছু। 

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System