• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাংলাদেশি সমর্থকদের সম্মান জানাল আর্জেন্টিনা


ক্রীড়া ডেস্ক  নভেম্বর ২৯, ২০২২, ০১:৩৫ পিএম
বাংলাদেশি সমর্থকদের সম্মান জানাল আর্জেন্টিনা

এই ছবি পোস্ট করে বাংলাদেশি সমর্থকদের সম্মান জানাল আর্জেন্টিনা। ছবি : সংগৃহীত

ঢাকা: বাংলাদেশকে বাদ দিয়ে ফুটবল বিশ্বকাপের উন্মাদনা অসম্পূর্ণ। মোটাদাগে এ দেশের ফুটবলপ্রেমীরা আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থনে বিভক্ত। দুই দলের দুই মহাতারকা মেসি ও নেইমারে বুঁদ হয়ে থাকেন তরুণরা। লাতিন আমেরিকার এই দুই দেশের ফুটবলের কর্তাব্যক্তিরাও এ ব্যাপারে ওয়াকিবহাল।

বাংলাদেশিদের এই সমর্থনকে সম্মান জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছে আর্জেন্টিনার পেশাদার ফুটবল লিগ। তাদের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে পোস্ট করা ছবিতে দেখা যায়, বাংলাদেশের পতাকা হাতে নিয়ে উল্লাস করছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

ছবি দেখে প্রথমেই এর সত্যতা নিয়ে ধাক্কা খেতে পারেন সমর্থকরা। ছবিটি আসলে ফটোশপে তৈরি করা। তবে ফেসবুক পোস্টটি সত্য। মূলত এর মাধ্যমে বাংলাদেশি আর্জেন্টাইন সমর্থকদের সম্মান জানাল তারা। বানানো ছবির মাধ্যমে হলেও এটা বাংলাদেশি আর্জেন্টাইন ফ্যানদের ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা।

ছবিটি পোস্ট করে তাতে তিন শব্দের ক্যাপশন দেওয়া হয়েছে। লেখা হয়েছে ‘লিওনেল মেসি বাংলাদেশ’। এমন ভার্চুয়াল উপহারে দারুণ খুশি এ দেশের মেসিভক্তরা। অনেকেই ওই পোস্টের নিচে মন্তব্য করে আর্জেন্টনাকে ধন্যবাদ জানিয়েছেন।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!