• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ক্যারিবীয়ান দ্বীপে জ্বলে উঠতে চান বিজয়-ফিজরা


ক্রীড়া ডেস্ক জুলাই ১৭, ২০১৮, ০৭:১৮ পিএম
ক্যারিবীয়ান দ্বীপে জ্বলে উঠতে চান বিজয়-ফিজরা

মোস্তাফিজের ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: গত বছর দক্ষিণ আফ্রিকার সফরের মতো আরও একটি দুঃস্বপ্ন ভর করেছে বাংলাদেশ ক্রিকেট দলের উপরে। ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুতেই লজ্জার রেকর্ড গড়েছে সাকিব-তামিমরা। দুই টেস্টের সিরিজে একেবারে ধবলধোলাই হয়েছে টাইগাররা। ক্যারিবীয়ানদের বিপক্ষে এবার ওয়ানডে পরীক্ষা দিতে নামবে সফরকারিরা। রঙিন পোশাকে জ্বলে উঠবে লাল সবুজের জার্সিধারীরা, আর ঘুড়ে দাঁড়াবে বাংলাদেশ। এমন আশা করছেন এনামুল হক বিজয় এবং মোস্তাফিজুর রহমানরা।  

টেস্ট সিরিজে শেষে এরইমধ্যে ওয়ানডে স্কোয়ার্ডে যোগ দিয়েছেন এনামুল হক বিজয় এবং মোস্তাফিজুর রহমান। দীর্ঘ ভ্রমণের ক্লান্তি কাতাটে বিশ্রাম নিয়ে এরইমধ্যে জ্যামাইকার স্যাবাইনা পার্কে দলের অনুশীলনে যোগ দিয়েছেন তারা।

দিনের অনুশীলন শেষে এনামুল বলেন, ‘টেস্ট সিরিজ শেষ, এখন ওয়ানডেতে নতুন করে শুরু করতে হবে আমাদের। প্রস্তুতি ঠিকমতো হলে জয়ের সুযোগ তৈরি হবে। এখন সাদা বলের খেলা, আর বাংলাদেশ দল এই ফরম্যাটে সব সময় ভালো করে। সবাই নিজেকে ফিরে পাওয়ার চেষ্টা করছে। আশা করি, ওয়ানডে সিরিজে ভালো কিছু হবে।’

তিনি জানান, আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়াই এখন তাদের বড় চ্যালেঞ্জ, ‘আজ (সোমবার) ওয়ানডে স্কোয়াডের প্রথম অনুশীলন হয়েছে। প্রথমে ফিল্ডিং সেশন ছিল, এরপর নেট সেশন। এখানে ভীষণ গরম। আমরা অবশ্য গরমের সঙ্গে মানিয়ে নিয়েই অনুশীলন করেছি।’

এনামুল ও মোস্তাফিজ ছাড়াও ওয়ানডে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, আবু হায়দার ও নাজমুল ইসলাম। সোমবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে দেশ ছেড়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!