• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পিএসএলে তামিম-মাহমুদউল্লাহর কেউ দল পাননি


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৭, ২০১৯, ০১:২৭ পিএম
পিএসএলে তামিম-মাহমুদউল্লাহর কেউ দল পাননি

ঢাকা : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোনো দল পাননি প্লেয়ার্স ড্রাফটে জায়গা পাওয়া ২৩ বাংলাদেশির কেউই। তিনটি ভিন্ন ক্যাটাগরিতে ড্রাফটে ছিলেন তারা। 

শুক্রবার (৬ ডিসেম্বর) হয়ে যাওয়া প্লেয়ার ড্রাফটে প্লাটিনাম ক্যাটাগরিতে বাংলাদেশের কোনো ক্রিকেটার না থাকলেও ডায়মন্ড ক্যাটাগরিতে ৪ জন, গোল্ড ক্যাটাগরিতে ১০ জন এবং সিলভার ক্যাটাগরিতে ৯ জন বাংলাদেশি ক্রিকেটার ছিলেন। কিন্তু অংশগ্রহণকারী দলগুলো এদের মধ্য থেকে কাউকেই ডাকেননি।

এর আগে পিএসএলের চারটি আসর মাঠে গড়িয়েছে। এবার পঞ্চম আসরের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত বাংলাদেশিদের মধ্যে পিএসএলে খেলার অভিজ্ঞতা আছে মাহমুদুল্লাহ, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসানের। নিষেধাজ্ঞার কারণে সাকিব এবার ড্রাফটে ছিলেন না। বাকিরা অবশ্য ড্রাফটে ডায়মন্ড ক্যাটাগরিতে ছিলেন। এই ক্যাটাগরিতে তাদের সাথে ছিলেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফদ্দিন।

এছাড়া গোল্ড ক্যাটাগরিতে ছিলেন আবুল হাসান রাজু, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, আমিনুল ইসলাম বিপ্লব, লিটন দাস, মেহেদী মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন এবং তাসকিন আহমেদ। সিলভার ক্যাটাগরিতে ছিলেন আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকী, মুক্তার আলী, নাঈম শেখ, সাব্বির রহমান এবং সাইফ হাসান। কিন্তু কেউই দল পেলেন না। অথচ বিপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের জয়জয়কার।

সোনালীনিউজ/আরআইবি/এএস

Wordbridge School
Link copied!