• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাকিব-তামিমকে রেখেই ভারতে মুশফিক মাহমুদউল্লাহরা


ক্রীড়া প্রতিবেদক মে ২৯, ২০১৮, ০২:৩৬ পিএম
সাকিব-তামিমকে রেখেই ভারতে মুশফিক মাহমুদউল্লাহরা

ঢাকা: বাঁ পায়ের বুড়ো আঙুলের চোটে আফগান সিরিজ থেকে ছিটকে গেছেন মোস্তাফিজুর রহমান। আইপিএল খেলে ক্লান্ত টি টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশের হয়ে প্রীতি ম্যাচ খেলতে ইংল্যান্ডে গেছেন তামিম ইকবাল। ফলে এই তিন টাইগারকে ছাড়াই ভারতে গেল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।  

মঙ্গলবার সকাল ১০টায় জেট এয়ারওয়েজের বিমানে দিল্লির উদ্দেশে ঢাকা ছেড়েছেন মুশফিক-মাহমুদউল্লাহরা। সেখান থেকে আরেকটি ফ্লাইটে মুল গন্তব্য দেরাদুন পৌঁছাবে বাংলাদেশ দল। এই সিরিজেও ভারপ্রাপ্ত প্রধান কোচের দায়িত্ব পালন করবেন কোর্টনি ওয়ালশ। চোটের কারণে খেলা হচ্ছে না কাটার মাস্টার মোস্তাফিজের। অধিনায়ক সাকিব যাবেন বৃহস্পতিবার আর ১ জুন দলের সঙ্গে যোগ দেবেন দেশসেরা ওপেনার তামিম।

এদিন বিমানবন্দরে সংবাদ মাধ্যমের সঙ্গে কোন ক্রিকেটারই কথা বলেননি। যদিও আফগানিস্তান সিরিজে তামিম-মুশফিক-সাকিব-মাহমুদউল্লাহ জয়ের অভিন্ন লক্ষ্যের কথা জানিয়েছেন মিরপুরে।

দেরাদুনে একটি প্রস্তুতি ম্যাচ খেলার আগে ৩০ ও ৩১ মে রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ। ১ জুন স্থানীয় দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।
 
টি–টোয়েন্টি সিরিজের সূচি:
৩ জুন, ২০১৮ রাত সাড়ে ৮টায় প্রথম টি-টোয়েন্টি
৫ জুন, ২০১৮ রাত সাড়ে ৮টায় দ্বিতীয় টি-টোয়েন্টি
৭ জুন, ২০১৮ রাত সাড়ে ৮টায় তৃতীয় টি-টোয়েন্টি

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি ও আবু জায়েদ রাহী।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!