• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হেরেও সাকিবের জন্মদিন উদযাপন করল হায়দরাবাদ (ভিডিও)


ক্রীড়া ডেস্ক মার্চ ২৫, ২০১৯, ০৪:৪০ পিএম
হেরেও সাকিবের জন্মদিন উদযাপন করল হায়দরাবাদ (ভিডিও)

ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের ক্রিকেটে এক উজ্জ্বল নক্ষত্রের নাম সাকিব আল হাসান। সাকিব-ই প্রথম, যে দেশের মাঝে নিজের সীমাবদ্ধ কাঠামোকে ভেঙে নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য উচ্চতায়। গেল ২৪ মার্চ ছিল বাংলার হাজারো শিশু কিশোরের ‘আইডল’ বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের ‌‌‘শুভ জন্মদিন’। সাকিবের ৩২তম জন্মদিনটা জয় দিয়ে উদযাপন করতে চেয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু ক্রিকেট যে গৌরবময় অনিশ্চয়তার খেলা সেটি প্রমাণ করে শেষ ১৭ বলে ৪৭ রান তুলে নিয়ে ম্যাচ জিতে নেয় কেকেআর।  

অবশ্য সানরাইজার্স হায়দরাবাদের এই পরাজয় সাকিব আল হাসানের জন্মদিন উদযাপনে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। ম্যাচ শেষ করে টিম হোটেলে ফিরে নিজের ৩২তম জন্মদিনের কেক কেটেছেন বাংলাদেশ ক্রিকেট টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। এ সময় হায়দরাবাদ সতীর্থরা সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা জানায়।

ভিডিও:

এখানেই শেষ নয়, সাকিবের জন্য আরও সারপ্রাইজ অপেক্ষা করছিল। কেক কাটা পর্ব শেষ করে নিজের রুমে ফিরে যান তিনি। এসময় হায়দরাবাদ টিম ম্যানেজম্যান্টের একজন যান সাকিবের রুমে। তাকে ডেকে দেখান মোবাইল ফোনে ধারণ করা একটি ভিডিও।

সেই ভিডিওতে মেয়ে আলাইনা হাসান অব্রি বাবা সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। পেশাগত ব্যস্ততায় বাবার জন্মদিনে তাকে কাছে না পেলেও, তথ্য প্রযুক্তির এ যুগে ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছে ছোট্ট আলাইনা।

ভিডিও:

ভিডিওতে ছোট্ট অব্রি বলে, ‘হ্যাপি বার্থডে, বাবা’। মেয়ের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন সাকিব আল হাসান। বিদেশে থেকেও মেয়ের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। এমন সারপ্রাইজের জন্য হায়দরাবাদ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাতে ভুল করেননি বিশ্ব খ্যাত বাংলাদেশি অলরাউন্ডার।

তার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভক্ত-সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানান সাকিব। তিনি লিখেন, ‘আমার ভক্তরা আমাকে যে নিঃস্বার্থ ভালোবাসা ও মমতা দিয়েছেন, এটাই আমার জীবনে পাওয়া সেরা উপহার। আমার ক্যারিয়ারের সবগুলো অর্জনের জন্য সর্বশক্তিমান আল্লাহ ও আমার অসংখ্য ভক্তদের প্রতি জানাই কৃতজ্ঞতা। আমার যেই ভক্তরা আমাকে অভিন্দন জানিয়েছেন তাদের সবার প্রতি রইলো আমার আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!