• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাংবাদিকদের টিকেট কেটে সিনেমা দেখতে বললেন নায়িকা বুবলি


আকাশ নিবির এপ্রিল ১, ২০২৪, ০৩:৩৫ পিএম
সাংবাদিকদের টিকেট কেটে সিনেমা দেখতে বললেন নায়িকা বুবলি

ঢাকা: ঈদে মুক্তির মিছিলে যোগ হয়েছে জসীম উদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’। এ নিয়ে রোববার (৩১ মার্চ) সংবাদ সম্মেলনে ট্রেলারটি প্রকাশ করা হয়। হাজির হন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা শবনম বুবলি। পরে যোগ হন চিত্রনায়ক রোশান। সাংবাদিকদের প্রশ্ন উত্তরে সাংবাদিকদের টিকেট কেটে সিনেমা দেখতে বলেন নায়িকা বুবলি। প্রথমে বুবলি বলেন, আমার সামনে প্রিয় যতো সাংবাদিক ভাইগুলো আছে তারা অবশ্যই টিকেট কেটে সিনেমা দেখলে ‘মায়া: দ্য লাভ’ হাউজফুল হবে। পূণরায় তাকে একই কথা বলতে দেখা যায়। বুবলি টিকেট কেটে কি শাকিব খানের ‘রাজকুমার’ দেখবেন কি? এমন প্রশ্নের উত্তর বুবলি বলেন, অবশ্যই দেখবো। তাছাড়া তিনি টিকেট কেটে ঈদের সকল ছবি দেখার আহ্বান জানান।

এছাড়াও ‘মায়া: দ্য লাভ’ নিয়ে বুবলী বলেন, ভালোবাসা শব্দের চেয়েও শক্তিশালী হচ্ছে মায়া। অনেক সময় ভালোবাসা কমে এবং বাড়ে। কিন্তু মায়া কখনো কমে না। এই সিনেমার ক্ষেত্রে তেমনটাই হবে আশা করছি। সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু এই সিনেমায় তিনজন নায়ক পেয়েছি। এটা নিঃসন্দেহে দারুণ ব্যাপার। সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আশা করছি, দর্শক সিনেমাটি উপভোগ করবেন। 

এদিকে ঈদ আসলেই সিনেমা মুক্তি দেয়ার হিড়িক দেখা যায় প্রতিবছর। ঈদের ছুটিতে দেশের প্রেক্ষাগৃহে তুলনামূলক দর্শকের আনাগোনা বেড়ে যায় বছরের অন্য সময় থেকে। যে কারণে আগের তুলনায় প্রেক্ষাগৃহ এখন কম থাকলেও ঈদকে কেন্দ্র করে অনেক বন্ধ হল চালু হয়। যার ফলে নির্মাতা, প্রযোজকরা ঈদকেই সিনেমা মুক্তির অন্যতম সময় বলে মনে করেন।

এবার ঈদেও রেকর্ড পরিমাণ সিনেমা মুক্তির তালিকায় আছে। এখন পর্যন্ত প্রায় ১৩ টি সিনেমা ঈদে মুক্তির প্রস্তুটি নিচ্ছে। তবে এরই মধ্যে ৬-৭টি সিনেমা নিয়েই আলোচনা চলছে দর্শক মহলে।চলচ্চিত্রপ্রেমীদের সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন এর প্রযোজক আলীনুর আশিক ভূঁইয়া।

এসময় পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ঈদের সিনেমা নিয়ে বরাবরই দর্শকদের আগ্রহ বেশি। তাই আমরা ঈদকে টার্গেট করে সিনেমাটি নির্মাণ করেছি। আমি চেষ্টা করেছি এ সময়ে দর্শকদের কথা মাথায় রেখে সুন্দর একটি গল্প উপহার দিতে। আশা করি, প্রেক্ষাগৃহে গিয়ে কেউ নিরাশ হবে না।

মুক্তি প্রতিক্ষীত ঈদের সব সিনেমার জন্য শুভকামনা জানিয়ে সাইমন সাদিক বলেন, আপনার আমাদের মায়ায় ভাসাবেন, মায়ায় জড়াবেন। এবার ঈদে যতগুলো সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সব সিনেমার জন্য আমার মায়া এবং ভালোবাসা। সবাইকে অনুরোধ করব প্রেক্ষাগৃহে গিয়ে আমাদের সিনেমাটি দেখুন।

রোশান বলেন, এ পর্যন্ত যতগুলো সিনেমাতে কাজ করেছি সবগুলোই অ্যাকশন ঘরানার। কিন্তু এটি পুরোপুরি প্রেমের। সিনেমাটিতে রোশানের চরিত্রের নাম সজীব। চরিত্র সম্পর্কে এই অভিনেতা জানান, বিশ্বাস–অবিশ্বাসের দোলায় একটি ছেলে একটি মেয়ের সম্পর্কে তৈরি হয় জটিলতা। একটা পর্যায়ে ট্র্যাজেডিতে রূপ নেয় সেই প্রেম। বাকিটা জানতে প্রেক্ষাগৃহে যেতে হবে।

দেশে না থাকার কারণে প্রচারণায় অংশ নিতে পারেনি সিনেমাটির আরেক অভিনেতা আনিসুর রহমান মিলন। দূর দেশ থেকে সিনেমাটির জন্য শুভকামনা জানিয়ে তিনি বলেন, অনেক দিন পর ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আমার সিনেমা। এসময় দেশে থাকতে পারলে খুবই ভালো লাগত। কিন্তু ব্যস্ততার কারণে থাকতে পারছি না। সবাইকে অনুরোধ করব প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার জন্য।

‘মায়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ববি, জ্যাকি আলমগীর, সীমান্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

Wordbridge School
Link copied!