• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

রাজকুমারে শাকিব খানের মা হয়ে আসছেন মাহিয়া মাহি!


বিনোদন প্রতিবেদক মার্চ ২৫, ২০২৪, ০৩:১৭ পিএম
রাজকুমারে শাকিব খানের মা হয়ে আসছেন মাহিয়া মাহি!

ঢাকা: ঈদ মানেই দেশের বিনোদন জগত ভরপুর করে রাখে ঢালিউড কিং শাকিব খান। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আসছে প্রতিক্ষিত ছবি ‘রাজকুমার’। সিনেমাটি কেন্দ্র করে জমকালো আয়োজন শুরু হয়েছে। তাছাড়া চমকপ্রদ আরও একটি তথ্য ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে।

বিগ বাজেটের এই সিনেমার ফার্স্টলুকও প্রকাশ পেয়েছে। সিনেমাটির ভেতরের খবর একটু একটু করে প্রকাশ্যে আসছে ভক্তদের মাঝে। তাছাড়া শাকিব খানের জন্মদিনে বুর্জ খলিফায় দেখানো হবে ছবিটির ট্রেলার। এটা নিয়েও তুমুল উত্তেজনা বিরাজ করছে।

দেশ বিদেশ মিলিয়ে শেষ করা হয়েছে সিনেমাটির শুটিং। তবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি আর শাকিব খান ছাড়া এতে কে কে অভিনয় করছেন তা অবশ্য অগোচরেই রেখেছেন ‘রাজকুমার’ টিম।  

এরই মধ্যে শোনা যাচ্ছে, ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের মায়ের চরিত্রে দেখা যেতে পারে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। বাবা হয়ে পর্দায় আসবেন তারিক আনাম খান।

মাহির ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, ‘রাজকুমার সিনেমায় মাহি থাকছেন এটা নিশ্চিত। এমন রূপে মাহিকে আগে কেউ দেখেননি, চরিত্রেও নয়। তাকে চেনাটাই দর্শকের জন্য কঠিন হবে।’

পরিচালক হিমেল আশরাফ শুরু থেকেই রাজকুমার সিনেমা নিয়ে বেশ কিছু চমকের অপেক্ষা করতে বলেছেন। মাহিও সেই চমকেরই একটি অংশ হবেন বলে ধারণা করা হচ্ছে।

যদিও এ বিষয়ে মাহির পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো মন্তব্য মেলেনি। তবে যেহেতু এই সিনেমার বাকি চরিত্রগুলোকে আড়ালেই রাখা হয়েছে, তাই ধারণা করা হচ্ছে মাহি থাকছেন শাকিবের সঙ্গে ‘রাজকুমার’-এ।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু হয়। আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। ঈদে মুক্তি পাবে বিগ বাজেটের এ সিনেমাটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

এআর

Wordbridge School
Link copied!