• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মায়া ভাল গল্পের ছবি : সাইমন সাদিক


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১, ২০২৪, ০৩:৫৪ পিএম
মায়া ভাল গল্পের ছবি : সাইমন সাদিক

ঢাকা: প্রতি বছর প্রায় ডজন খানেক সিনেমা আলোচনায় থাকলেও মুক্তি পেত ৪-৫ সিনেমা। কিন্তু এবার পুরোপুরি ব্যতিক্রম। প্রায় ১৪টি ছবি আছে মুক্তি পাবে ১২টি সিনেমা। তার মধ্যে অন্যতম ‘মায়া : দ্য লাভ’। সেখানে জুটি হয়েছেন নায়ক সাইমন সাদিক ও নায়িকা শবনম বুবলী।

ত্রিভূজ প্রেমের গল্পে ‘মায়া : দ্য লাভ’ নির্মাণ করেছেন জসিম উদ্দিন জাকির। মুক্তি সামনে রেখে এরই মধ্যে সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে। গানের পর এলো সিনেমাটির ট্রেলার। রবিবার (৩১ মার্চ) রাজধানীর একটি রেস্তারায় সিনেমাটির ট্রেলারটি প্রকাশের পর কথা হয় নায়ক সাইমন সাদিকের সঙ্গে।

মুক্তি প্রতীক্ষিত ঈদের সব সিনেমার জন্য শুভকামনা জানিয়ে সাইমন সাদিক বলেন, ‘সিনেমাটি শুটিং শুরুর পর থেকে আলোচনা চলছিলো ঈদে মুক্তি দেওয়ার। ঠিক তাই হচ্ছে। তবে এবার ঈদে যতগুলো সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সব সিনেমার জন্য আমার মায়া এবং ভালোবাসা। সবাইকে অনুরোধ করব প্রেক্ষাগৃহে গিয়ে আমাদের সিনেমাটি দেখুন। আপনারা আমাদের মায়ায় ভাসাবেন, মায়ায় জড়াবেন।’

‘মায়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ববি, জ্যাকি আলমগীর, সীমান্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

Wordbridge School
Link copied!